বৃহস্পতিবার, জুন ২৯, ২০১৭


Find us on

উদ্ধার অপহৃতা নাবালিকা, গ্রেফতার ২

ঘোকসাডাঙ্গা, ১৯ মেঃ নাবালিকাকে অপহরণ করার দায়ে দু’জনকে গ্রেফতার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ওই নাবালিকা ও অপহরণ কাণ্ডে ধৃত দু’জনকে শুক্রবার মাথাভাঙ্গা আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, মাথাভাঙ্গা ২ ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের গুমানি হাট এলাকার জনৈক আশুতোষ বর্মনের ১৭ বছরের মেয়ে গত সোমবার সন্ধ্যায় গুমানি হাটে যায়। রাত নেমে এলেও মেয়ে বাড়ি ফিরে না আসলে আত্মীয়-স্বজন সহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও সন্ধ্যান না মেলায় ঘোকসাডাঙ্গা থানায় নিখোঁজ সংক্রান্ত অভিযোগ জানায় ওই নাবালিকার পরিবার। এরপর ওই নাবালিকার পরিবার জানতে পারে প্রতিবেশী যুবক কনক বর্মন কয়েকজনের মদতে তাদের মেয়েকে অপহরণ করেছে।

বৃহস্পতিবার কনক বর্মন সহ কয়েকজনর বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করে তার পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

সূত্র মারফত পাওয়া তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার রাতেই ঘোকসাডাঙ্গা থানা এলাকা থেকে অপহৃতা নাবালিকাকে উদ্ধার করে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। অপহরণকাণ্ডে জড়িত মূল অভিযুক্ত কনক বর্মন ও এতে মদত দেওয়ার দায়ে বিনোদ বর্মনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত কনক বর্মন ও বিনোদ বর্মনকে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে শুক্রবার মাথাভাঙ্গা আদালতে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে জোর তল্লাশি শুরু করেছে পুলিশ।