শনিবার, জুলাই ২২, ২০১৭


Find us on

তৃণমূলকে জেলে পাঠাবে, পাঠাও! আমি পরোয়া করি নাঃ মুখ্যমন্ত্রী

বুনিয়াদপুর ও মালদা, ৩ মেঃ তৃণমূল নেতাদের জেলে পাঠাবে। পরোয়া করি না। মানুষ এর যোগ্য জবাব দেবে। বুধবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের সভা থেকে বিজেপি-র বিরুদ্ধে এমনই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘আমাকে সিবিআই, ইডি দেখিয়েও কিছু করতে পারবে না। আমাকে, আমার তৃণমূলকে জেলে পাঠাবে, পাঠাও! আমি পরোয়া করি না। মানুষ এর যোগ্য জবাব দেবে।’

ধর্মের নামে রাজনীতির অভিযোগ তুলেও এদিন বিজেপি-র উপর চড়াও হন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘এরা হিন্দু বিদ্বেষী। হিন্দু ধর্মের কলঙ্ক। ধর্মের নামে মানুষ খুন করছে এরা। এরা বাংলার সংস্কৃতি জানে না। এদের থেকে সতর্ক থাকুন।’

আগামীকাল মালদা জেলায় মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা করবেন। প্রশাসন সূত্রে খবর, সেখানে ছোটো বড়ো মিলিয়ে মোট ৮০টি প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। মঞ্চ থেকে কন্যাশ্রী, সবুজ সাথি, কিষাণ ক্রেডিট কার্ড, গতিধারা, খাদ্য সাথি বিভিন্ন প্রকল্পে প্রায় ৭৯ জনকে সরাসরি মঞ্চ থেকে পরিসেবা প্রদান করবেন।

একই সঙ্গে জেলার বিভিন্ন ব্লক থেকে ৪০-৫০ হাজার মানুষকে সরকারি পরিসেবা দেওয়া হবে। এছাড়া প্রায় ৫০টি প্রকল্পের শিলান্যাস তিনি করবেন। উদ্বোধনের বড়ো প্রকল্পের মধ্যে রয়েছে মানিকচক কলেজ। আগামীকাল সেটির উদ্বোধন করা হবে। এছাড়া মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে মাদার ও চাইল্ড হাব-এর উদ্বোধন করবেন তিনি। জনসভা সেরে তিনি নদিয়া জেলায় প্রশাসনিক বৈঠক করবেন।