Find us on

আমবাগানে গলা কেটে খুন বধূকে, অভিযুক্ত স্বামী
উত্তরবঙ্গ
মালদা

রতুয়া, ১১ জুনঃ স্ত্রীকে গলা কেটে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার সকালে পুখুরিয়া থানার মাদিয়াঘাট এলাকার একটি আমবাগান থেকে ওই গৃহবধূর দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের নাম আশিলা বিবি (২৭)। বাড়ি মাদিয়াঘাট এলাকায়। তবে অভিযুক্ত স্বামী শেখ আজামূল পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, আশিলা বিবি আজামূলের দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী বেঁচে থাকতেই ৬ বছর আগে আশিলাকে বিয়ে করে আজামূল। গত বছর কন্যা সন্তান হওয়ার পর ৪ কাঠা জমি চেয়ে স্ত্রীর ওপর নির্যাতন শুরু করে আজামূল। সেই দাবিমতো কয়েকমাস আগে আশিলার বাপের বাড়ি থেকে আজামূলকে ৪ কাঠা জমিও দেওয়া হয়। কিন্তু তাতে সন্তুষ্ট ছিল না আজামূল। এই নিয়ে আশিলার ওপর প্রায়ই নির্যাতন চলল বলে অভিযোগ। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে এক বছরের কন্যাসন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে যান আশিলা বিবি। বাপের বাড়ি থেকে আজামূলের বিরুদ্ধে ভরণপোষণের মামলা শুরু করেন। সম্প্রতি ওই মামলায় জিতেছিলেন আশিলা। তারপরেই শনিবার রাতে তাঁকে বাড়ি ডেকে নিয়ে গিয়ে স্বামী আজামূল খুন করে বলে অভিযোগ।

এদিন ভোরে আমবাগানে রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে মৃতার পরিবারের পাশাপাশি পুখুরিয়া থানার পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। মৃতার গলায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। এদিন মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

পুখুরিয়া থানার ওসি অভিষেক তালুকদার বলেন, ‘ভরণপোষণের টাকা দিতে হবে বলে পরিকল্পনা করে স্ত্রীকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *