Find us on

স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন, আত্মসমর্পণ স্বামীর
মালদা
শিরোনাম

চাঁচল, ১০ ফেব্রুয়ারিঃ স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন। এরপর স্ত্রীকে জখম করে থানায় আত্মসমর্পণ করল স্বামী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের কপিলহাটায়। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ অভিযুক্ত হরমন মণ্ডলকে গ্রেফতার করেছে। হরমনের স্ত্রী গুরুতর অবস্থায় চাঁচল হাসপাতালে চিকিত্সাধীন। পরকীয়া সম্পর্কের জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

চাঁচলের কপিলহাটের বাসিন্দা হরমন শেখের সঙ্গে পাশের গ্রামের বাসিন্দা আশরাফুল শেখের বন্ধুত্বের সম্পর্ক। পেশায় সবজি বিক্রেতা হরমনই অটোচালক বন্ধু আশরাফুলকে তাঁর বাড়িতে নিয়ে গিয়েছিলেন। স্থানীয়দের দাবি, হরমনের বাড়িতে বারবার যাতায়াতের ফলে তাঁর স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে আশরাফুল। এই নিয়ে হরমনের সঙ্গে রাখীর প্রায়ই অশান্তি লেগে থাকত বলে পড়শিরা জানান।হরমনের দু’টি সন্তানও রয়েছে। এদিকে, বিবাহিত আশরাফুলেরও রয়েছে চারটি সন্তান।

জানা গিয়েছে, শনিবার সকালে হরমন সবজি বিক্রি করে বাড়ি ফিরে বাথরুমের মধ্যে তার স্ত্রীর সঙ্গে আশরাফুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। এরপরই কুড়ুল দিয়ে আশরাফুলকে কুপিয়ে খুন করে সে। পাশাপাশি স্ত্রীকেও কুড়ুল দিয়ে কুপিয়ে জখম করে সে। পরে চাঁচল থানায় গিয়ে আত্মসমর্পণ করে হরমন।

স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন, আত্মসমর্পণ স্বামীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *