fbpx

Find us on

মালদায় বালিশ চাপা দিয়ে খুন বৃদ্ধকে
উত্তরবঙ্গ
মালদা
শিরোনাম

পুরাতন মালদা, ৩ অগাস্টঃ বৃহস্পতিবার রাতে খুন হলেন এক বৃদ্ধ। পুরাতন মালদার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের ছাতিয়ান মোড় লাগোয়া কালিতলা বাজার এলাকার ঘটনা। মৃতের নাম গৌর গোপাল ঘোষ (৭০)। পুলিশ সূত্রে খবর, গৌরগোপাল বাবু প্রাক্তন সেনাকর্মী। বেশ কয়েক বছর আগে তার স্ত্রী বিয়োগ হয়। ছেলে চাকরিসূত্রে থাকেন কলকাতা এবং মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। বাড়িতে একাই থাকতেন তিনি।

রান্নাবান্না ও দেখাশোনার জন্য একজন গৃহপরিচারিকা ছিল। সারাদিন কাজ করে রাতে সে বাড়ি চলে যেত। আজ সকাল ১০ টা নাগাদ পরিচারিকা বৃদ্ধের বাড়িতে এসে দেখে বাড়ির সদর দরজা ভেতর থেকে বন্ধ। বহু ডাকাডাকি করেও কোনো সাড়া না মেলায় প্রতিবেশীদের ডেকে আনে সে। তারা এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন বিছানায় মুখে বালিশ চাপা দেওয়া অবস্থায় পড়ে রয়েছে গৌর বাবুর দেহ। এরপর পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ জানিয়েছে, ঘরের আসবাব অগোছালো অবস্থায় পড়ে ছিল। বাড়ির ঠাকুর ঘরের রাধাকৃষ্ণ বিগ্রহের সোনার সব অলঙ্কার গায়েব ছিল। লণ্ডভণ্ড ছিল আলমারি ও শোকেস। তবে সবমিলিয়ে কত টাকা চুরি গিয়েছে তা স্পষ্ট জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ।

 

মালদায় বালিশ চাপা দিয়ে খুন বৃদ্ধকে

Leave a Reply