Find us on

দেখুন শ্রীসান্থের নতুন লুক
খেলা
শিরোনাম

চেন্নাই, ৮ জুলাইঃ বিতর্ক এবং উদাসীনতাই তাঁর চরিত্র। নানা সময়ে নানা বিতর্ক আর স্পট ফিক্সিংয়ের দাগ নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই বিদায় নিয়েছেন ট্যালেন্টেড এই ক্রিকেটার। দীর্ঘদিন তাঁকে দেখা যায়নি কোথাও। কিন্তু এই দীর্ঘ বিরতির পর ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল সম্পূর্ণ নতুন লুকে। তিনি হলেন শান্তাকুমারন শ্রীসন্থ।

জাতীয় দল থেকে নির্বাসনের পর শোনা যাচ্ছিল খুব শিগগিরই তাকে রুপোলি পর্দায় দেখা যাবে। সেই সম্ভাবনাই সত্যি হল। কন্নড় ছবি ‘কেমপেগোড়া ২’তে অভিনয় করতে চলেছেন শ্রীসন্থ। এখন রীতিমত শ্যুটিংয়ে ব্যস্ত তিনি।

তবে তার আগে তাক লাগানো পেশীবহুল নতুন লুকের ছবি নিজেই পোস্ট করেছেন টুইটারে। সলমন-টাইগারের চেয়ে কোনো অংশেই কম নন। তাঁর নতুন চেহারা রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এমন রসিকতাও শোনা যাচ্ছে, এখন যদি হরভজন সিং শ্রীসন্থকে চড় মারতেন, তা হলে সেটা বোধহয় ‘ভাজ্জি’র জন্য খুব একটা ভালো হত না।

২০০০ সালে প্রথম ‘ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি’তে এন্ট্রি নেন। ধীরে ধীরে ক্রিকেট মাঠে ঝড় তোলেন এই তরুণ গতিময় পেসার। পিছু নেয় একের পর এক বিতর্ক। ২০০৮ সালে মোহালিতে মুম্বই ইন্ডিয়ানসের সঙ্গে কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচের পর শ্রীসন্থকে চড় মারার অভিযোগ ওঠে ‘ভাজ্জি’র বিরুদ্ধে।

শ্রীসন্থের অন্ধকার সময় শুরু হয় ২০১৩ সালে। রাজস্থান রয়্যালসের সঙ্গে কিংস ইলেভেন পঞ্জাবের খেলায় ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ওঠে শ্রীসন্থের বিরুদ্ধে। ওই বছরই মে মাসে তাঁকে জাতীয় দল থেকে বরখাস্ত করে বিসিসিআই।

 

দেখুন শ্রীসান্থের নতুন লুক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *