Find us on

বার্গারে প্লাস্টিক, নাম জড়ালো বিখ্যাত ফুডচেনের
দেশ
প্রথম পাতা

নয়াদিল্লি, ১৬ মেঃ খাবারের তৈরির সময় অসাবধানতার ফের প্রমাণ মিলল হাতে নাতে। বার্গার কিং নামে এক ফুড জয়েন্টের বিরুদ্ধে মামলা দায়ের করল দিল্লি পুলিশ।

দিল্লির রাজীব চক মেট্রো স্টেশনে বার্গার কিং-য়ের আউটলেটে বার্গার খেয়ে গুরুতর জখম হন রাকেশ কুমার এক ব্যক্তি। তাঁর অভিযোগের ভিত্তিতে এই সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। রাকেশের অভিযোগ, ওই দোকান থেকে কেনা বার্গারে মজুত ছিল প্লাস্টিকের ফয়েলের মত কোনো পদার্থ। বার্গার খাওয়ার সময় সেটা গলায় আটকে জখম হন তিনি। আহত রাকেশ কুমার ডিডিইউ হাসপাতালে চিকিত্‍সাধীন।
অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় স্টোর ম্যানেজারকে। পরে জামিনে মুক্তি পান তিনি। অভিযোগকারী রাকেশ কুমার জানিয়েছেন ধারালো প্লাস্টিকের মতো পদার্থটি বার্গারের ভিতরের প্যাটিতে ছিল। তাতে কামড় দেওয়ার পরেই গলা ও মুখের ভেতর চিরে যায় তাঁর। বার্গারের নমুনা ফরেন্সিক পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে।
রাকেশ কুমার জানিয়েছেন, ১৩ মে সকাল ১০টা নাগাদ তিনি বার্গার থেকে চিজ বার্গার অর্ডার করেন। কিন্তু এক কামড় দেওয়ার পরই গলায় ও বুকে ব্যাথা করে ওঠে। বার্গারের বাকি অংশেও পাওয়া যায় প্লাস্টিক ফয়েলের মতো পদার্থ। স্টোর ম্যানেজারকে বিষয়টি জানাতে গেলে তিনি নাকি তা অস্বীকার করেন। এর পর রাকেশ পুলিশে এফআইআর দায়ের করেন।
বার্গার কিং-এর মুখপাত্র জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হচ্ছে। দোষীর উপযুক্ত শাস্তি হবে।

বার্গারে প্লাস্টিক, নাম জড়ালো বিখ্যাত ফুডচেনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *