Find us on

আলিয়ার ভুল বানান ঠিক করে দিলেন অমিতাভ
শিরোনাম
সিনেমা ও বিনোদন

মুম্বই, ৮ জুনঃ সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ের জন্য একসঙ্গে কাজ করেছেন অমিতাভ-আলিয়া। এক অপরের ভালো বন্ধু হয়েও উঠেছেন তাঁরা। ট্যুইটারের তাঁদের বন্ধুত্বপূর্ণ কথপকথনে মজেছে সাইবারবাসী। অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে আলিয়া টুইটারে একটি স্টেটাস পোস্ট কেরছিলেন। সেই পোস্টের একটি বানান ভুল লিখেছিলেন আলিয়া। তবে সেই বানানটি ঠিক করে দেন অমিতাভ। তাঁদের এই কথোপকথন এখন রীতিমত ভাইরাল।

আলিয়া তাঁর টুইটে লিখেছিলেন, ‘অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা মানে জীবনের সবথেকে মূল্যবান সময় কাটানো। শুটিংয়ের প্যাক আপের এক ঘন্টা আগে তাঁর প্যাক আপের পরও তিনি ব্যাক স্টেজে দাঁড়িয়ে থেকে কিউ দিয়েছেন। আমি ভাষায় প্রকাশ করতে পারব না, যে আমি ওনার থেকে কত কী শিখতে পারছি। শুটিং ফ্লোরে বসে ওনাকে শুধু লক্ষ্য করে গেলও একটা মানুষ অনেক কিছু শিখতে পারবে।’ এর উত্তরে বিগ বি লিখেছেন, ‘ধন্যবাদ আলিয়া। তুমি ভীষণই মিষ্টি একটা মেয়ে। আর হ্যাঁ, কথাটা ‘cues’, ‘ques’ নয়।’

অমিতাভ এতটাই নম্রভাবে অভিনেত্রীর বানান ঠিক করেছেন, যে নিন্দুকরা এই পোস্ট থেকে কোনও গসিপ বের করতে পারবেন না। আলিয়া ভাট তাঁর সায়েন্স ফিকশন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ব্যস্ত। এই ছবির পরিচালক অয়ন মুখার্জি। আলিয়ার বিপরীতে রয়েছেন রণবীর কাপুর। জোয়া আখতারের পরিচালিত ‘গাল্লি বয়’ এর শুটিং সবে শেষ করছেন আলিয়া। ছবিতে রয়েছেন রণবীর সিংও। অন্যদিকে ‘কলঙ্ক’ ছবিতে মাধুরী দিক্ষীত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। অমিতাভ বচ্চনকে দেখা যাবে ‘ঠগস অফ হিন্দোস্তান’ এ।

post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *