Find us on

মণিকর্ণিকা সেটে কপালে গুরুতর চোট, অল্পের জন্য বাঁচলেন কঙ্কনা
শিরোনাম
সিনেমা ও বিনোদন

হায়দরাবাদ, ২০ জুলাইঃ মণিকর্ণিকা- দ্যা কুইন অফ ঝাঁসির শ্যুটিং চলাকালীন অল্পের জন্য রক্ষা পেলেন কঙ্কনা রানাওয়াত। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, ছবির যুদ্ধকালীন একটি দৃশ্যে শ্যুটিং করার সময় তলোয়ারের কোপ পড়ে তার কপালে। প্রচণ্ড রক্তপাতের সঙ্গে তাঁকে নিকটবর্তী অ্যাপেলো হাসপাতালে ভরতি করা হয়ছে।

রাখা হয়েছে আইসিসিইউতে। চোট গুরুতর হওয়ায় ১৫ টি সেলাই পড়েছে কপালে। পর্যবেক্ষণের জন্য কয়েকদিন রাখা হবে হাসপাতালে। চিকিত্সকেরা জানিয়েছেন, অল্পের জন্য হাড়ে লাগেনি।

ছবির প্রযোজক কমল জৈন জানিয়েছেন, স্টান্ট ডবল ব্যবহারের পরিবর্তে নিজে শ্যুটিং করতে বেশি পছন্দ কঙ্গনার। এর আগে বহুবার দৃশ্যটি রিহার্সাল করলেও দূর্ঘটনাটি ঘটে যায়। নীহার পাণ্ডিয়া যখন তাঁর ওপর তলোয়ার দিয়ে হামলা চালান, তখন মূহুর্তের গণ্ডগোলের জন্য তা ঠেকাতে পারেননি কঙ্কনা। সঙ্গে সঙ্গে তলোয়ারের কোপ পড়ে তাঁর দুই ভ্রুর মাঝে, কপালে। ঘারড়ে গিয়ে বারবার ক্ষমাপ্রার্থনা করেন নীহার। প্রচণ্ড রক্তপাত ও যন্ত্রণা সত্ত্বেও কঙ্গনা সান্ত্বনা দেন নীহারকে। সাহস হারাননি নিজে।

কঙ্কনা জানান, কপালে দাগের জন্য তিনি সামান্য চিন্তিত। কিন্তু তাঁর টিম বারবার সাহস যোগাচ্ছে এবং বলছে মণিকর্ণিকা যেমন পেশোয়ার টিকা পড়তেন এটি সেরকমই। এর জন্য গর্ববোধ করছেন তিনি।

২০১৮ সালে মণিকর্ণিকা রিলিজ হওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *